নড়াইল জেলা শিল্পকলা একাডেমিতে পুলিশি বাধা উপেক্ষা করে দুপক্ষের মানববন্ধনে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ই মার্চ) সকাল ১০ঃ৩০ মিনিটে নড়াইল জেলা শিল্পকলা একাডেমিতে বিবাদমান দু”পক্ষ প্রতিবাদ কর্মসূচির আয়োজন করে।


এমতবস্থায় সাবেক সাধারণ সম্পাদক মলয় কুমার কুন্ডু ও তার গং এর প্রভাব থেকে সিন্ডিকেট মুক্তির প্রতিবাদে কবি সাহিত্যিক যন্ত্রশিল্পী বাউল শিল্পী নাট্যকর্মী যাত্রাশিল্পী প্রশিক্ষণার্থী অভিভাবকরা মানববন্ধনের আয়োজন করে।

আরো জানতে ক্লিক করুন

এ সময় একই স্থানে সাবেক সাধারণ সম্পাদক মলয় কুমার কুন্ডুর নেতৃত্বে জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মোহাম্মদ হামিদুর রহমান কে অবাঞ্চিত ঘোষণা করে দ্রুত অপসারণ এর দাবীতে প্রতিবাদ ও ঘেরাও কর্মসূচি পালনের জন্য ব্যানার ও মিছিল সহকারে শিল্পী সাংবাদিক ও রাজনৈতিক কর্মীদের নিয়ে পুলিশি বাধা উপেক্ষা করে পুর্বো হতে অবস্থান নেওয়া সাংস্কৃতিক কর্মীদের উপর চড়াও হয় এবং অকথ্য ভাষায় গালাগালি সহ কিল চড় লাথি ঘুষি মেরে ব্যানার ছিনিয়ে নেয়।

এ প্রসঙ্গে জেলা কালচারাল অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন ইতো পূর্বে মলয় কুন্ড ও কতিপয় সাংবাদিকের সহযোগিতায় আমাকে হেনস্তা করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে আজকের ভিডিও ফুটেজ দেখলে বুঝবেন কারা কারা সাংস্কৃতিক কর্মীদের উপর হামলা করেছে। আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মনগড়া কাল্পনিক ও ভিত্তিহীন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো সাইফুল ইসলাম বলেন, দুই পক্ষের মানববন্ধন হবে যেনে পূর্ব থেকে পুলিশ মোতায়েন করা হয় এবং যেকোন পরিস্থিতি মোকাবেলার জন্য পুলিশ প্রস্তুত রয়েছে।